Home মূল কাগজ কর্পোরেট অ্যাফেয়ার্স ইজিলাইফ ক্রিকেট ম্যানিয়া কুইজে অংশ নিয়ে পুরস্কার জেতার সুযোগ

ইজিলাইফ ক্রিকেট ম্যানিয়া কুইজে অংশ নিয়ে পুরস্কার জেতার সুযোগ

কারিকা ডেস্ক: গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের ডিজিটাল মান্থলি সেভিংস প্ল্যান প্রচার কেন্দ্র করে নতুন ইজিলাইফ অ্যাপ-এ চলছে বিশ্বকাপের চরম উত্তেজনাময়  Easy life ক্রিকেট ম্যানিয়া। দেশজুড়ে হাজারো প্রতিযোগীর ভিড়ে প্রতিদিন কুইজে সর্বোচ্চ পয়েন্ট অর্জন করে অনেকেই জিতে নিয়েছেন বাংলাদেশ দলের জার্সি। সম্প্রতি গার্ডিয়ান লাইফের হেড অফিসে অনুষ্ঠিত হলো ইজিলাইফ ক্রিকেট ম্যানিয়ার পুরস্কার বিতরণী অনুষ্ঠান। যেখানে দশজন বিজয়ীদের হাতে জার্সি তুলে দিলেন জি.এল.আই.এল ব্যবস্থাপনা কমিটির সদস্যরা।

বিশ্বকাপ ক্রিকেটের এই কুইজ প্রতিযোগীতা চলবে টুর্নামেন্ট শেষ হওয়া পর্যন্ত। প্লে­স্টোর থেকে সহজেই ইজিলাইফ অ্যাপ ডাউনলোড করে অংশ নেয়া যাবে এই কুইজে এবং প্রতিদিন থাকছে বাংলাদেশ দলের জার্সি জেতার সুযোগ। এছাড়া, টুর্নামেন্ট শেষে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী জিতে নিবেন একজন সঙ্গী সহ থাইল্যান্ডে যাওয়ার সুবর্ণ সুযোগ।

এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর এন্ড সি.ই.ও; এম. এম. মনিরুল আলম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জনাব মোহাম্মদ সাজ্জাদুল করিম;  হেড অব মার্কেটিং এ্যান্ড কমিউনিকেশন্স, রুবাইয়াত সালেহিন; হেড অব ডিজিটাল চ্যানেল, ইয়াছিন আরাফাত এবং প্রতিষ্ঠানের আরো  অনেক ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

NO COMMENTS

Leave a Reply