Home মূল কাগজ কর্পোরেট অ্যাফেয়ার্স স্যানমার আরাস প্যালেসে হোক রাজকীয় যাপন

স্যানমার আরাস প্যালেসে হোক রাজকীয় যাপন

কারিকা ডেস্ক

স্যানমার আরাস প্যালেস রাজধানী ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার ব্লকসি’র ১০ নম্বর রোডে অবস্থিত একটি আধুনিক আবাসিক প্রকল্প। ৯তলা বিশিষ্ট ভবনটির গ্রাউন্ড ফ্লোরে পার্কিংয়ের ব্যবস্থা রয়েছে। অ্যাপার্টমেন্টটি মোট ৮তলা। টপ ফ্লোরে ক্লাব হাউজ, বারবিকিউ ও জিম রয়েছে।
স্যানমার সবসময় পরিবেশবান্ধব আধুনিক স্থাপনা নির্মাণে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। আরাস প্যালেস এমনই একটি ভবন। এতে মোট একত্রিশটি (৩১) ইউনিট থাকছে। প্রতি ফ্লোরে পাঁচটি করে ইউনিট। ইউনিট এ-তে ১৮৮০ ও ১৭৯৫ বর্গফুট, বি-তে ১৬৯৫ থেকে ১৭৫০ বর্গফুট, সি-তে ১৭৩০ থেকে ১৭৬৫ বর্গফুট, ডি-তে ১৭৯৫ বর্গফুট এবং ই-তে ৩৭৭০ বর্গফুট জায়গা রয়েছে। প্রকল্পে মোট জমির পরিমাণ ১৫ কাঠা। আরাস প্যালেসের প্রতিটি ইউনিটে রয়েছে আধুনিক ডিজাইনের ড্রয়িংরুমসহ অন্যান্য সুবিধা।
যোগাযোগের সুবিধার কথা বিবেচনা করলেও স্যানমারের আরাস প্যালেসকে আকর্ষণীয় মনে হবে। প্রকল্পের অদূরেই ৩০০ ফুট পূর্বাচল হাইওয়ের অবস্থান। এছাড়া পাশে বসুন্ধরা আবাসিক এলাকার প্রশস্ত সড়ক। প্রকল্প এলাকার সন্নিকটে মসজিদ, দুইটি বেসরকারি বিশ্ববিদ্যালয় (যথাক্রমে ইন্ডিপিন্ডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ ও নর্থসাউথ ইউনিভার্সিটি) রয়েছে।

NO COMMENTS

Leave a Reply