Home মূল কাগজ কর্পোরেট অ্যাফেয়ার্স ‘শক্তিতে সুদৃঢ়’ মূলমন্ত্র নিয়ে বেঙ্গল সিমেন্টের যাত্রা শুরু

‘শক্তিতে সুদৃঢ়’ মূলমন্ত্র নিয়ে বেঙ্গল সিমেন্টের যাত্রা শুরু

কারিকা প্রতিবেদক
দেশের অবকাঠামোগত উন্নয়নের ক্রমবর্ধমান চাহিদা পূরণ ও উচ্চমানসম্পন্ন সিমেন্ট সরবরাহ করার লক্ষ্য নিয়ে দেশের খ্যাতনামা ব্যবসায়িক প্রতিষ্ঠান বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের নতুন সহযোগী প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করেছে বেঙ্গল সিমেন্ট।
গত ৩০ জুন রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে বেঙ্গল সিমেন্টের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।
বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মোরশেদ আলমের সভাপতিত্বে বেঙ্গল সিমেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।
বাণিজ্যমন্ত্রী তার বক্তব্যে বলেন, ‘বাংলাদেশ এখন বিশ্ব মানচিত্রে উন্নত দেশ হওয়ার লক্ষ্যে এগিয়ে চলছে। এর জন্য অবকাঠামোগত উন্নয়নে রাজধানীসহ সারাদেশে ব্যাপক কর্মযজ্ঞ চলমান। এই মুহূর্তে বেঙ্গল সিমেন্টের আত্মপ্রকাশ দেশের উন্নয়ন ও বাণিজ্য ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।’
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. এম শামীম জেড বসুনিয়া। আরও উপস্থিত ছিলেন বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দীন, বেঙ্গল সিমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফিরোজ আলম ও চিফ অপারেটিং অফিসার আসাদুল হক সুফিয়ানী। এ ছাড়াও অনুষ্ঠানে বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পরিচালনা পর্ষদের সব পরিচালক ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, বেঙ্গল সিমেন্ট লিমিটেড, বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের একটি অঙ্গপ্রতিষ্ঠান হিসেবে নারায়ণগঞ্জের বারদীতে ১.৪ মিলিয়ন টন বার্ষিক উৎপাদন-ক্ষমতাসম্পন্ন অত্যাধুনিক ফ্যাক্টরি নিয়ে যাত্রা করল।

NO COMMENTS

Leave a Reply